Header Ads

হাজার বেথা বেদনার পরে। ইসলামি সঙ্গীত। মিজারুর রহমান আজহারী

বর্তমান সময়ের সব চেয়ে জনপ্রিয় এবং আলচিত বক্তা , বাংলার গর্ব তরুনের অহংকার,
মাওলানা আলহাজ মিজানুর রহমান আল আজহারী।

যার কণ্ঠের প্রতিটি বয়ান আমার ভাল লাগে আর ইসলামি সঙ্গীত আরও ভাল লাগে।
আর সেই ভাল লাগা থেকেই তাহার সঙ্গীত গুলো আমার সংগ্রহে রাখা।

আশা করি আপনাদের ভাল লাগবে।



হাজার বেথা বেদনার পরে,
ফিরে আসনি তুমি আপন ঘরে।।

দিনের আলো তুমি ছড়িয়ের দিতে,
চলে গেলে মদিনায় মক্কা ছেড়ে।।

হে রাসুল ...
তোমাকে ভুলি আমি কেমন করে...।
হে রাসুল ...
তোমাকে ভুলি আমি কেমন করে...।

হাজার বেথা বেদনার পরে,
ফিরে আসনি তুমি আপন ঘরে।।

হে রাসুল ...
তোমাকে ভুলি আমি কেমন করে...।
হে রাসুল ...
তোমাকে ভুলি আমি কেমন করে...।

খেয়ে না খেয়ে দ্বীন প্রচারের কাজে,
নিজেকে দিয়েছ বিলিয়ে,
খেয়ে না খেয়ে দ্বীন প্রচারের কাজে,
নিজেকে দিয়েছ বিলিয়ে,


তায়েফের কাফেরেরা চিনলো না সে আলো,
দুষ্ট ছেলে দের পিছু দিল লেলিয়ে.........

পাঁথরের আঘাতে ক্ষত বিক্ষত হয়ে,
সারা শরীর থেকে রক্ত ঝড়ে

হে রাসুল ...
তোমাকে ভুলি আমি কেমন করে...।
হে রাসুল ...
তোমাকে ভুলি আমি কেমন করে...।

ধন্যবাদ।

No comments

Powered by Blogger.