Header Ads

বিপিএলে এখন পর্যন্ত প্রতিটা দলের আপডেট - BPL UPDATE

বিপিএলে এখন পর্যন্ত প্রতিটা দলের আপডেট -

* ঢাকা ডাইনামাইটস : ঢাকা ইতিমধ্যে ইয়ান মরগান ও ডেবিড মিলারকে চুক্তিবদ্ধ করেছেন, আমরা জানি যে প্লেয়ার ড্রাফট এর বাহিরে প্রতিটা ফ্রাঞ্চাইজি তিনজন বিদেশী খেলোয়াড়দের অন্তর্ভুক্ত করতে পারবে। সুতরাং ঢাকা মরগান ও মিলারকে দলে নেওয়ার পরে আরমাত্র একজন বিদেশীকে দলে নিতে পারবেন।

এছাড়া ঢাকার মালিকদের থেকে জানা গেছে গতোবার থেকে যেই চারজন ক্রিকেটার তারা রিটেইন করবে সেই চারজন হতে পারেন - সাকিব আল হাসান, রনি তালুকদার, সুনীল নারাইন ও এন্ড্রে রাসেল। যদিও তারা এখনো বিষয়টি কনফার্ম করেন নি।

* রাজশাহী কিংস : রাজশাহী ইতিমধ্যে আফ্রিকান অলরাউন্ডার জেপি ডুমিনিকে চুক্তিবদ্ধ করেছেন, এছাড়া আরেক আফ্রিকান কিংবদন্তী অলরাউন্ডার ও গতোবারের কোচ লাঞ্চ ক্লুজনার এর সাথে চুক্তিবদ্ধ করেছেন তারা।

এছাড়া গতোবারের খেলোয়াড়দের থেকে তারা মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, লওরি ইভান্স ও ইসারু উদানাকে রিটেইন করার সিদ্ধান্ত নিয়েছে।

* রংপুর রাইডার্স : রংপুর এর একমাত্র আপডেট তারা বেশ কিছুদিন আগেই আফগান অলরাউন্ডার মোহাম্মদ নাবীকে চুক্তিবদ্ধ করেছেন, এছাড়া আর কোন বড় খেলোয়াড়ের নাম এখনো শুনা যায় নি তবে আশা করা যাচ্ছে তারা এবারো ভালো খেলোয়াড় উপহার দিবে।

* খুলনা টাইটেন্স : খুলনা ইতিমধ্যে আফ্রিকান লেগি ইমরান তাহির ও অজি লিজেন্ড শেন ওয়াটসনকে চুক্তিবদ্ধ করেছেন।

এছাড়া দেশসেরা ওপেনার তামিম ইকবালকে এবার খুলনার হয়ে দেখা যাবে, তবে রিয়াদ এবারো খুলনায় থাকছেন কি-না সেটা পরেই জানা যাবে।

* কুমিল্লা ভিকটোরিয়ান্স : কুমিল্লার এখন পর্যন্ত একমাত্র আপডেট মুশফিকুর রহিম এর দলে অন্তর্ভুক্ত করানো, এছাড়া বিশেষ কোন খেলোয়াড় এর অন্তর্ভুক্ত হওয়ার খবর পাওয়া যায় নি।

আর হ্যা মেক্সওয়েল এর খবরটি সম্পূর্ণ ভূয়া।

* সিলেট সিক্সার্স - নো আপডেট

* চিটাগং ভাইকিংস - নো আপডেট 

বিপিএলের গুজব যেনো মাথাকাটা গুজবকেও হার মানায়, প্রতিদিন আপনারা নিউজ শুনেন ওমুক দল ওমুককে কিনেছে এরপরে খেলা শুরু হওয়ার পরে হতাশ হওয়া ছাড়া অন্য উপায় থাকেনা 🤧

আগের সিজনগুলাতে ফ্রাঞ্চাইজিগুলো অনেক চাপাবাজী করলেও বিগতো ১-২ সিজন ধরে অনেক ভালো ফ্রাঞ্চাইজি আসায় তাদের কথামতো খেলোয়াড় আনার দেখা মিলেছে, যার কারনে বিপিএলেও আমরা দেখেছি এবিডি, ওয়ার্নার, স্মিথ, মেক্কালামসহো বড় তারকাদের। আশা করি এবারো ব্যস্ত শিডিউল এর মাঝেও ফ্রাঞ্চাইজি মালিকরা আমাদের ভালো ও পছন্দের কিছু ক্রিকেটারদের উপহার দিবেন।

No comments

Powered by Blogger.